PYYPL কার্ড আসে না, সমাধান কি!

সবাই কেমন আছেন আশাকরি ভালো আছেন,
আপনাদের দোয়া/আশির্বাদ এ আমিও ভালো আছি,

প্রথম দিকে একাউন্ট করার সাথে সাথেই আমাদের কার্ড দিয়ে দিতো, কিন্তুু কয়েক দিন যাবত একাউন্ট খুলার সাথে সাথে কার্ড আসতেছে না, আবার অনেকেই তো নতুন করে একাউন্ট খুলিতেছে, কিন্তু তাও কার্ড নেই!
আজ এ জন্যই পোস্ট করা কি ভাবে কার্ড আনবেন দেখে নেওয়া যাক।

দেখতে পাচ্ছেন আমি কার্ড এর জন্য ক্লিক করি কিন্তু আমাকে কার্ড দেওয়া হয়নি,
[অনুগ্রহ করে প্রথমে আপনার ওয়ালেট লোড করুন এবং আবার চেষ্টা করুন!] বলা হয়েছে

প্রথম দিকে একাউন্ট খোলার সাথে সাথে কার্ড আসতো, কিন্তু একন আর সাথে সাথে কার্ড আসে না, এর জন্য আমাদের কার্ড এ ডলার লোড করে আবার চেষ্টা করতে হবে, ।

প্রথমেই আমি আমার কার্ড এ ০.০২ডলার লোড করি,SS এ দেখতে পাচ্ছেন,তার পর [Tap Here to receive a new virtual card] ক্লিক করি,

কয়েক সেকেন্ড এর মধ্যেই আমাকে কার্ড দিয়ে দেয়,

যারা ডলার লোড করতে পারেন না এজেন্ট এর কাছ থেকে লোড করতে পারেন, বা আমার এই পোস্ট দেখে নিজেই লোড করতে পারেন,

PYYPL ডলার লোড করুন বিন্যান্স থেকে

বিঃদ্রঃ ৩-৪ বার ডলার লোড না করে চেষ্টা করলে ২৪ ঘন্টার জন্য ব্লক করে দিবে, তাই ডলার লোড করে চেষ্টা করবেন,
আর অলরেডি যদি ব্লক খেয়ে থাকেন তাহলে ২৪ ঘন্টা পর ডলার লোড করে চেষ্টা করবেন,

ধন্যবাদ সবাইকে, ❤

The post PYYPL কার্ড আসে না, সমাধান কি! appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/8T4IE3c
via IFTTT

Post a Comment

0 Comments